Web Hosting in Company Bangladesh বাংলাদেশের সেরা ওয়েব হোস্টিং কোম্পানি

 

Web Hosting in Company Bangladesh
বাংলাদেশের সেরা ওয়েব হোস্টিং কোম্পানি

ওয়েব হোস্টিং কি?

ওয়েব হোস্টিং কোম্পানি সংস্থা বা ব্যক্তিদের তাদের নিজস্ব ওয়েবসাইট তৈরি করার প্রস্তাব দেয় এবং ওয়ার্ল্ড ওয়াইড ওয়েবে অ্যাক্সেস দেয়।

এই কোম্পানিগুলি সাধারণত তাদের সার্ভারে স্টোরেজ সরবরাহ করে। সার্ভারগুলি ক্লায়েন্টদের মালিকানাধীন বা ব্যবহারের জন্য লিজ দিয়ে থাকে। হোস্টিং কোম্পানিগুলো শুধু জায়গাই দেয় না, সাথে ওয়েব নিরাপত্তার দায়িত্বও নেয়।

প্রতিটি দেশে, অনেক ওয়েব হোস্টিং কোম্পানি আছে। আপনি যদি বাংলাদেশের সেরা ওয়েব হোস্টিং কোম্পানি খুঁজতে চাচ্ছেন, তাহলে আপনাকে স্বাগতম। আমরা বাংলাদেশের সেরা ১০ টি ওয়েব হোস্টিং কোম্পানির একটি তালিকা তৈরি করেছি এবং সে গুলো নিচে উপস্থাপন করছি।

এখানে বাংলাদেশের সেরা ১০ টি ওয়েব হোস্টিং কোম্পানিঃ

01. MyLightHost মাই লাইট হোস্ট

MyLightHost ২০১৩ সালে তার যাত্রা শুরু করে। কয়েক বছরের মধ্যে, এই কোম্পানিটি উচ্চ-পারফরম্যান্স ওয়েব হোস্টিং পরিষেবা নিশ্চিত করার জন্য কাউন্টি জুড়ে জনপ্রিয় হয়ে উঠেছে। এই হোস্টিং কোম্পানির গ্রাহকরা সপ্তাহের 7 দিন এবং 24 ঘন্টা নির্ভরযোগ্য গ্রাহক সহায়তা পেতে পারেন।

আপনি তাদের ৪ টি হোস্টিং প্যাকেজের যেকোনো একটি বেছে নিতে পারেন: আলটিমেট, ডিলাক্স, স্ট্যান্ডার্ড এবং ইকোনমি। এটা বলার অপেক্ষা রাখে না যে আলটিমেট এবং স্ট্যান্ডার্ড প্যাকেজ বিনামূল্যে ডোমেইন সুবিধা প্রদান করে।
  • হোস্টিং প্রকারঃ ডেডিকেটেড সার্ভার, ভিপিএস সার্ভার, শেয়ার করা এবং রিসেলার
  • প্রারম্ভিক মূল্যঃ BDT ২৫৪.৯/মাস
  • পেমেন্ট পদ্ধতিঃ বিকাশ, ডিবিবিএল, ভিসা, মাস্টারকার্ড, আইএফআইসি ব্যাংক, সিটি ব্যাংক এবং পেপ্যাল

02. Webhostbd ওয়েব হোস্ট বিডি

২০১২ সালে শুরু হওয়ার পর, ওয়েব হোস্ট বিডি তার গ্রাহকদের জন্য অসামান্য পরিষেবা প্রদান করে আসছে। আপনি একটি ভাল ইন্টারনেট হোস্টিং কোম্পানি খুঁজছেন? তারপর, এটা আপনার মহান পছন্দ হতে পারে। এই কোম্পানি একটি মার্কিন ডেটা সেন্টার ব্যবহার করে। তাদের US-ভিত্তিক হোস্টিং সার্ভারে যোগদান করতে দ্বিধা করবেন না।

এই কোম্পানি তার ডেডিকেটেড গ্রাহক সমর্থন জন্য মহান. তারা অবিলম্বে তাদের গ্রাহকদের সাহায্য সীমাবদ্ধ। অন্যান্য ডোমেইন হোস্টিং কোম্পানির মতো, এটি বাংলাদেশের জনপ্রিয় সব পেমেন্ট গেটওয়ে গ্রহণ করে।
  • হোস্টিং প্রকারঃ ডেডিকেটেড সার্ভার, রিসেলার, ভিপিএস, এবং শেয়ার করা
  • প্রারম্ভিক মূল্যঃ BDT ১০০০/বছর
  • পেমেন্ট পদ্ধতিঃ ন্যাশনাল ব্যাংক, ডিবিবিএল, ব্র্যাক ব্যাংক, সিটি ব্যাংক, নগদ, নেক্সাসপে, বিকাশ এবং রকেট

03. Hosting Bangladesh হোস্টিং বাংলাদেশ

হোস্টিং বাংলাদেশ বাংলাদেশের সবচেয়ে কাঙ্ক্ষিত ওয়েব হোস্টিং কোম্পানিগুলির মধ্যে একটি। কোন সন্দেহ নেই যে তারা কর্পোরেট ওয়েব সলিউশনে দক্ষ। এছাড়াও, তারা তাদের স্ট্যান্ডার্ড হোস্টিং পরিষেবাগুলির বিনিময়ে খুব যুক্তিসঙ্গত মূল্য নেয়।

এছাড়াও, তারা ওয়েব প্রোগ্রামিং সমাধান, সার্চ ইঞ্জিন প্রচার, ই-কমার্স, ওয়েব মার্কেটিং, ওয়েব ডিজাইন, বিজনেস ওয়েব সলিউশনের পাশাপাশি ওয়েব হোস্টিং-এ বিশেষায়িত।
  • হোস্টিং প্রকারঃ ডেডিকেটেড, ভিপিএস সার্ভার, রিসেলার, ওয়ার্ডপ্রেস, কর্পোরেট এবং এসএসডি
  • প্রারম্ভিক মূল্যঃ BDT ৮০০/বছর
  • পেমেন্ট পদ্ধতিঃ পেপ্যাল, ভিসা, মাস্টারকার্ড

04. Hostever হোস্টেভার

Hostever ২০১১ সালে প্রতিষ্ঠিত হয়েছিল। এই কোম্পানিটি RDP, VDS, VPS, রিসেলার হোস্টিং এবং ডোমেন রেজিস্ট্রেশন সহ ডেডিকেটেড সার্ভার প্রদান করে। এটি আশ্চর্যজনক পরিষেবা প্রদান করে। বাজার-নেতৃস্থানীয় ডেটা সেন্টারের কারণে, এটি বাংলাদেশে ব্যাপক জনপ্রিয়তা পেয়েছে। তাদের পরিষেবাগুলি সুরক্ষিত, নির্ভরযোগ্য এবং সাশ্রয়ী মূল্যের।

হোস্টভার কখনই তার ক্লায়েন্টদের অসন্তুষ্ট করেনি। তাদের ডেডিকেটেড কাস্টমার কেয়ার সুনামধন্য। আপনি একটি ৩-স্তর ডেটা ব্যাকআপ পেতে পারেন যদি আপনি অগ্রিম পরিকল্পনা চয়ন করেন। এছাড়াও, এই সংস্থাটি আজীবন বিনামূল্যের SSL শংসাপত্র অফার করে।
  • হোস্টিং প্রকারঃ কর্পোরেট, এসএসডি, বাজেট এবং অগ্রিম
  • প্রারম্ভিক মূল্যঃ BDT 150/মাস
  • পেমেন্ট পদ্ধতিঃ Payoneer, PayPal, ইন্টারনেট ব্যাংকিং (YouPay, Bank Asia, CityTouch, ইত্যাদি), QCash, DBBL নেক্সাস, AMEX কার্ড, মাস্টারকার্ড, ভিসা কার্ড, iPay, Upay, SureCash, Rocket, এবং বিকাশ

05. ExonHost এক্সোন হোস্ট

ExonHost ২০০৯ সালে তার যাত্রা শুরু করে। এটি বাংলাদেশের একটি সুপরিচিত হোস্টিং কোম্পানি যেটি রিসেলার হোস্টিং, প্রিমিয়াম হোস্টিং এবং প্রাইভেট সার্ভার সমাধান অফার করে। কোম্পানিটি এন্টারপ্রাইজ-স্তরের সমাধান প্রদানের মধ্যে সীমাবদ্ধ।

এমনকি আপনি যদি অন্য হোস্ট থেকে ExonHost-এ যেতে চান, তবে এটি আপনাকে বিনামূল্যে আপনার ফাইল স্থানান্তর করতে দেবে। তাদের প্রিমিয়াম হার্ডওয়্যার আপনাকে উচ্চ-পারফরম্যান্স পরিষেবা দিতে সক্ষম।
  • হোস্টিং প্রকারঃ ডেডিকেটেড সার্ভার, ভার্চুয়াল সার্ভার, রিসেলার এবং শেয়ার করা
  • প্রারম্ভিক মূল্যঃ টাকা ১৬৭/মাস
  • পেমেন্ট পদ্ধতিঃ ক্রেডিট কার্ড, পেপ্যাল, ওয়ালেটমিক্স, ইন্টারনেট ব্যাংক, রকেট, বিকাশ

06. Eicra ইকরা সফট লিমিটেড

বাংলাদেশে, ওয়েব হোস্টিং, ওয়েব ডিজাইন, ওয়েব ডেভেলপমেন্ট এবং ডোমেইন নেম রেজিস্ট্রেশনে Eicra এর দারুণ খ্যাতি রয়েছে। অন্যান্য ওয়েব হোস্টিং কোম্পানির মত, তারা বেশ কিছু প্যাকেজ অফার করে। এর মূল্য প্ল্যানটি ৫০০ টাকা/বছর থেকে শুরু হয় এবং সর্বোচ্চ মূল্যের প্ল্যান হল BDT ২৫,০০০/বছর। আশ্চর্যজনকভাবে, এই কোম্পানির সার্ভার মাইএসকিউএল এবং পিএইচপি সমর্থন করে।
  • হোস্টিং প্রকারঃ ডেডিকেটেড সার্ভার, ইকমার্স, আনলিমিটেড, উইন্ডোজ সার্ভার, লিনাক্স সার্ভার
  • প্রারম্ভিক মূল্যঃ BDT ৫০০/বছর
  • পেমেন্ট পদ্ধতিঃ বিকাশ, স্ক্রিল, টু চেকআউট, ব্যাংক ডিপোজিট
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url
close